মেষ রাশি: বাবার কোনো পরামর্শ মেনে আজ আপনি কর্মক্ষেত্রে লাভবান হতে পারেন। আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। কোনো কাজে আজ আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনাকে বাড়িয়ে তুলবেন। কোনো ভুল যোগাযোগের মাধ্যমে আজ কিছু সমস্যার সৃষ্টি হতে পারে। বহুদিন পর কোনো প্রিয় মানুষের সাথে আজ আপনার দেখা হতে পারে। পাশাপাশি, কিছু স্মৃতি রোমন্থনও ঘটবে। অযথা অর্থব্যয় করবেন না।

বৃষ রাশি: কোনো সামাজিক অথবা ধর্মীয় অনুষ্ঠানের জন্য এটি শ্রেষ্ঠ দিন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে আত্মবিশ্বাস বজায় রাখুন। সঠিক জায়গায় অর্থ বিনিয়োগ করুন। কোনো কাজে আজ আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্ত কাটবে। ব্যক্তিগত কাজগুলি আজ খুব ভালোভাবে মিটে যাবে।

মিথুন রাশি: কোনো দীর্ঘস্থায়ী লাভের জন্য মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ জড়িয়ে পড়বেন না। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি কোনো উপহার পেতে পারেন। এই রাশির পড়ুয়ারা আজ মোবাইল চালিয়ে অনেকটা সময় নষ্ট করতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

কর্কট রাশি: যাঁরা কোনো বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন আজ তাঁরা লাভবান হবেন। ঘাড় এবং পিঠের ব্যথায় আজ আপনি ভুগতে পারেন। তাই, অবশ্যই বিশ্রাম নিন এবং চিকিৎসদের সাথে পরামর্শ করুন। এই রাশিচক্রের কর্মরত ব্যক্তিরা আজ কর্মক্ষেত্রে তাঁদের মেধার পুরো ব্যবহার করতে পারেন। যা তাঁদের লাভবান করবে। কোথাও কেনাকাটা করতে গিয়ে আজ আপনি নিজের জন্য একটি সুন্দর পোশাক কিনতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: বন্ধুদের কাছ থেকে আজ আপনি প্রয়োজনীয় সাহায্য পাবেন না। যা আপনাকে মানসিকভাবে আঘাত করবে। আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। এমনকি, অনেকেই আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবেন। আপনি আজকে বেশকিছুটা অবসর সময় পাবেন। যে সময়টি আপনি মোবাইল চালিয়ে বা টিভি দেখে ব্যয় করতে পারেন। জীবনসঙ্গীর জন্য আজ এক সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাটা দিন চলবে এবং দিনের শেষে আজ আপনি যথেষ্ট পরিমানে সঞ্চয় করতে সক্ষম হবেন।

কন্যা রাশি: আর্থিকভাবে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, গ্রহ এবং নক্ষত্রের উপকারী স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগও পেয়ে যাবেন। কোনো অপ্রয়োজনীয় চিন্তায় আজ মনোনিবেশ করবেন না। সমস্ত কঠিন পরিস্থিতি আজ ঠান্ডা মাথায় সামলানোর চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ পেয়ে যাবেন। আজকে আপনি আপনার কোনো নিকট আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলেও তাঁর কোনো কথায় আপনি মানসিক আঘাত পেতে পারেন।

তুলা রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেই সময়টাতে আপনি এমন একটি কাজ করতে পারেন যেটি করতে গিয়ে অনেকটা সময় নষ্ট হয়ে যাবে। একাধিক উৎস থেকে আজ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের স্বাস্থ্যের কারণে আজ চিন্তিত হতে পারেন। দীর্ঘমেয়াদী সুবিধা রয়েছে এমন প্রকল্পে আজ কাজ করা উচিত। প্রেমের জন্য দিনটি ভালো।

বৃশ্চিক রাশি: আপনার রসিক মনোভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করে তুলবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। অর্থ-সম্পর্কিত কোনো সমস্যার কারণে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে কোনো মনোমালিন্য হতে পারে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছে নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে পারবেন না। যার ফলে তিনি রেগে যেতে পারেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে।

ধনু রাশি: প্রেমের জীবনে আজ একটি অবিশ্বাস্য মোড় আসবে। সন্ধ্যেবেলায় আজ অবশ্যই বিশ্রাম নিন। নাহলে দুর্বল হয়ে পড়তে পারেন। অসতর্কতার কারণে আজ কিছু লোকসানের সম্মুখীন হবেন। কাঙ্ক্ষিত ফল পেতে অবশ্যই সঠিক পরিশ্রম করুন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই প্রতিটি দিক বিবেচনা করতে হবে।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনি আজ কোনো বহুপ্রতিক্ষিত ঋণ জোগাড় করতে সক্ষম হবেন। আপনি আজকে একাকী সময় কাটাতে পছন্দ করবেন। প্রেমের জীবনটি আজ গতিশীল হবে। পরিবারের সদস্যরা আজ আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কুম্ভ রাশি: খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য আজকের দিনটি ভালো। আজ আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধূলায় আপনার সময় ব্যয় করতে পারেন। প্রতিটি পরিস্থিতিতে আজ মাথা ঠান্ডা রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। আপনি আজ নিজের পরিবারকে যথেষ্ট সময় দিতে পারবেন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি পিছিয়ে পড়বেন। অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য আজ আপনার মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। বাড়িতে ফেলে রাখা কোনো কাজ শেষ করতে গিয়ে আজ অনেকটা সময় ব্যয় হবে। আপনি আজ কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।